মিরসরাইয়ে শীতবস্ত্র বিতরণ করেন সেনাবাহিনী প্রধান জেনারেল শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে উপজেলার করেরহাট ইউনিয়নের ১নং ওয়ার্ডের বরইয়া এলাকায় অবস্থিত চলমান শীতকালীন প্রশিক্ষণ মাঠে এই কার্যক্রম সম্পন্ন হয়।

২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন শীতকালীন প্রশিক্ষণ এলাকা মিরসরাইয়ের করেরহাটে সেনাপ্রধান যুদ্ধকালীন প্রস্তুতি স্বরূপ বিভিন্ন রণকৌশলগত প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন। এসময় সেনাপ্রধান আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সদা প্রস্তুত থাকতে উপস্থিত অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর সেনাসদস্যদের নির্দেশনা প্রদান করেন।

শীতকালীন প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন শেষে ৭ স্বতন্ত্র এডিএ ব্রিগেডের সার্বিক ব্যবস্থাপনায় সেনাবাহিনীর পক্ষ থেকে ৫০০ জন ও করেরহাট ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ২০০ জনসহ করেরহাট ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের প্রায় ৭ শতাধিক সুবিধাবঞ্চিত শীতার্তদের মধ্যে এসব শীতবস্ত্র বিতরণ করেন।

উল্লেখ্য, ভবিষ্যতেও সেনাবাহিনীর এ ধরনের জনকল্যাণমূলক ও মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শীতকালীন প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন ও শীতবস্ত্র বিতরণ কালে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি সহ সেনাসদর এবং চট্টগ্রাম এরিয়ার ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য সহ বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন  মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।