মিরসরাইয়ে ব্রাদার্স প্রিমিয়ার লীগের উদ্বোধন সম্পন্ন হয়েছে। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের নিমতলা ব্রাদার্স এলিভেনের আয়োজনে ক্রিকেট মাঠে প্রিমিয়ার লীগের উদ্বোধনী খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোনা মিয়া সওদাগর।

ব্রাদার্স প্রিমিয়ার লীগের উদ্যোক্তা ও আহবায়ক কমিটির প্রধান ক্রিকেটার শাহাদাত হোসেনের সভাপতিত্বে এবং সোহরাব হোসেনের সঞ্চালনায় উক্ত প্রিমিয়ার লীগের উদ্বোধন করেন হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য কামরুজ্জামান কামরুল।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম পোর্টের অবসরপ্রাপ্ত কর্মকর্তা ফারুক খাঁন সাহেব, সাবেক ক্রিকেটার জাহিদ শুভ, স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত প্রতিভার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আকতার হোসেন।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন ব্রাদার্স ওয়ারিয়র বনাম ব্রাদার্স জায়ান্ট। ব্রাদার্স জায়ান্ট টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয়। ফলাফলে ব্রাদার্স জায়ান্ট ৭ উইকেটে জয়লাভ করে। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের তামজিদ।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইকবাল হোসেন। খেলা পরিচালনা করেন তপন কুমার দাস, ইমতিয়াজ উদ্দিন শিহাব ও মোহাম্মদ রুবেল। ধারাভাষ্যকার হিসেবে ছিলেন সোহান ও রিফাত।

উক্ত প্রিমিয়ার লীগে সদস্য সচিব হিসেবে রয়েছে কাজী মেহেদী হাসান ও প্রধান উপদেষ্টা হিসেবে মামুনুর রশীদ। এছাড়াও সার্বিক সহযোগীতায় রয়েছে রোমানিয়া প্রবাসী হেলাল উদ্দিন, কানাডা প্রবাসী সাইদুল করিম, আমেরিকা প্রবাসী একরামুল হক রাজেম, আল বাকারা এগ্রো’র রাকিব এবং খাঁন স্যানিটারী।

ব্রাদার্স প্রিমিয়ার লীগের উদ্যোক্তা ও আহবায়ক কমিটির প্রধান ক্রিকেটার শাহাদাত হোসেন জানান, যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে এই টুর্নামেন্টের উদ্যোগ নেওয়া হয়েছে এবং সেই সাথে অজপাড়া গাঁয়ে থেকে উদ্যোমী ও ভালো মানের খেলোয়াড় বাছাই করার জন্য এই প্রয়াস। ব্রাদার্স এলিভেন থেকে ১ম বারের মতো ০৪ টি টিম গঠন করে পরিচালনা করা হচ্ছে ব্রাদার্স প্রিমিয়ার লীগ, যেখানে লোকাল ০৭ জন এবং ড্রাফটের মাধ্যমে ০৪ জন যুক্ত হয়ে খেলতে পারবে।