মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের নলখো ত্রিপুরা পাড়ায় অবস্থিত ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এই বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফিরোজ আহমেদের সঞ্চালনায় ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি তপন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা এনায়েত হোসেন নয়ন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাখাওয়াত উল্ল্যাহ রিপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মহি উদ্দিন কিরণ, ইউপি সদস্য কোরবান আলী, সরোয়ার খাদেম, শাহাদাত হোসেন প্রমুখ।
এসময় ৫ম শ্রেণীর বিদায়ী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং আর্থিক সম্মাননা প্রদান করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে এনায়েত হোসেন নয়ন বলেন, শিক্ষা জাতির মেরুদÐ। এই অজপাড়া গায়ে শিক্ষার আলো ছড়িয়ে দিতে আমাদের অভিভাবক মিরসরাইয়ের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নামে এই বিদ্যালয় প্রতিষ্ঠা করি। এই বিদ্যালয় থেকে শিক্ষা নিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে এই কোমলমতি শিক্ষার্থীরা। যতটুকু সম্ভব তাদের সহযোগিতা করে যাব।