মিরসরাইয়ের করেরহাটের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা ছত্তরুয়া ক্রীড়া সংঘের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (০৯ ফেব্রুয়ারী) সকালে উপজেলার করেরহাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ ছত্তরুয়া এলাকায় সংগঠনের কার্যালয়ে আমজাদ হোসেন সুজন’কে সভাপতি, মোহাম্মদ জাহেদ কে সাধারণ সম্পাদক এবং সোহরাব হোসেন সাকিব’কে সাংগঠনিক সম্পাদক করে ২০২৪-২০২৬ ইংরেজি বর্ষের জন্য ২৮ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।
কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি রিফাত হোসেন, ইকবাল হোসেন সুমন, সহ-সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক আরমান ফজলে রাব্বি, প্রচার ও প্রকাশনা সম্পাদক রোহান করিম ফারাবি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন সিহাব, অর্থ বিষয়ক সম্পাদক উম্মিদ হাসান, উপ-অর্থ বিষয়ক সম্পাদক শেখ ফয়সাল, ধর্ম বিষয়ক সম্পাদক সাইমুন ইসলাম হৃদয়, ক্রীড়া সম্পাদক জুনায়েত হোসেন সৌরভ, উপ-ক্রীড়া সম্পাদক ইব্রাহিম, সাহিত্য ও গবেষনা সম্পাদক তানবির আহম্মেদ তারেক, সমাজ কল্যান সম্পাদক শাহাদাৎ হোসেন নয়ন, সাংস্কৃতিক সম্পাদক সজিব ভূঁইয়া, দপ্তর সম্পাদক জুবায়েদ হোসেন সিফাত, শিক্ষা বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন রিমন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাইদুল ইসলাম ফাহিম, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক জাহেদুল ইসলাম ডালিম, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুত্তাকিন হাসনাত অন্তর, পরিবেশ বিষয়ক হৃদয় খান। কার্যকরি সদস্যরা হলেন- ফজলুল হক ভূঁইয়া মামুন, ইকবাল হোসেন রুবেল, শাহদাত হোসেন, কামরুল ইসলাম ও মোহাম্মদ ওমর( কুতুবউদ্দিন)।

সকল সদস্যদের উপস্থিতিতে সকলের সমর্থন নিয়ে উক্ত কার্যকরী কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটির সভাপতি, সাধারন সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক’রা তাদের কার্যকরী কমিটির সকল সদস্যদের নিয়ে ক্লাবের সার্বিক উন্নয়ন, সামাজিক, মানবিক ও সাংস্কৃতিক কর্মকান্ডে নিয়োজিত থাকার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন এবং সেই সাথে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।