নদী পথে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে বনভোজন ও নৌকা ভ্রমনের আয়োজন করেছে মিরসরাই উপজেলা করেরহাট ইউনিয়নের ঐতিহ্যবাহী স্বেচ্ছাসেবী সংগঠন অভিযান ক্লাব। শুক্রবার (৯ ফেব্রুয়ারী) সকাল ৭ টায় ইঞ্জিনচালিত ট্রলারে করে পশ্চিম জোয়ার থেকে ফেনী নদী পথে মুহুরী পজেক্ট পরিদর্শন শেষে সন্ধ্যায় পশ্চিম জোয়ার ফিরে আসেন ক্লাবের সদস্যরা।

সারাদিন গান, কবিতা আবৃত্তি, আড্ডা, ঘোরাঘুরি, ছবি তোলা ইত্যাদির মাধ্যমে আনন্দমুখর ও প্রাণোচ্ছ্বল হয়ে ওঠে বনভোজন। এবারের বিশেষ আকর্ষণ ছিল নৌকায় ভ্রমণ। বিকাল সাড়ে ৩ টায় লাকী কুপন ড্র অনুষ্ঠিত হয়। ড্রতে ১০ জন বিজয়ীকে পুরস্কার ও বাকী সবাইকে সৌজন্য পুরস্কার দেওয়া হয়।

অভিযান ক্লাবের সভাপতি আমিনুল হক সজীব বলেন, ক্লাব থেকে প্রতিবছরই ভিন্ন ভিন্ন স্পটে বনভোজনের আয়োজন করে সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের অজানাকে জানার ও অচেনাকে চেনার পাশাপাশি পারস্পরিক সম্পর্ককে আরো সুদৃঢ় ও গভীর করে সংগঠনকে গতিশীল করা হয়। এসময় তিনি বনভোজনে অংশগ্রহণকারী সকল সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানান। তিনি এই আয়োজনকে সুন্দর ও সফল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বনভোজন আহবায়ক কমিটি এবং বার্ষিক বনভোজনে অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান।