এসিআই ফুড লিমিটেডের সেরা চাল বিক্রেতা নির্বাচিত হয়ে গাড়ি বিজয়ী হয়েছে ও বিদেশ ভ্রমন এর টিকেট পেয়েছেন মিরসরাইয়ের করেরহাট বাজারের উত্তরা ট্রেডার্সের স্বত্বাধিকারী সাইফুল ইসলাম। সাইফুল ইসলাম করেরহাট ইউনিয়নের সরকার তালুক গ্রামের সিরাজুল ইসলাম এর পুত্র।

শনিবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানী ঢাকার এসিআই ভবনে এক জমকালো আয়োজনের মধ্য দিয়ে পুরস্কার তুলে দেন ব্যবসায়ীদের মাঝে। এসময় এসিআই ফুড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক থেকে শুরু করে সকল কর্মকর্তা কর্মচারী ও এসিআই ফুড লিমিটেড এর ডিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সারা দেশে এসিআই ফুড লিঃ এর সর্বোচ্চ চাল বিক্রেতা ও পরিবেশকে তাদের কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জন করায় ইয়ামাহা এফজেড ভার্সন-২ এবং মালদ্বীপ ও শ্রীলঙ্কা ভ্রমনের টিকেট প্রদান করা হয় দুইজনকে এবং আরো কয়েকজনকে অন্যান্য পুরষ্কার বিতরণ করা হয়।

পুরষ্কার প্রাপ্ত সাইফুল ইসলাম উচ্ছসিত হয়ে বলেন, আমি দীর্ঘদিন ধরে সুনামের সাথে আমার ব্যবসায় পরিচালনা করে আসছি। মহান আল্লাহ তায়ালার নিকট শুকরিয়া জানাই। আমি যাতে আমার ব্যবসায় আরো সফলতা অর্জন করতে পারি সবার দোয়া কামনা করছি। এবং আমার প্রতিষ্ঠানের সকল কাস্টমার ও কর্মচারীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।